ঢাকা, সোমবার, ১৩ মে, ২০২৪

শিমুলিয়া হতে অস্ত্রধারী সন্ত্রাসী রবিউলকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৪

ঢাকা জেলার আশুলিয়া থানাধীন  শিমুলিয়া এলাকা হতে  অস্ত্রধারী সন্ত্রাসী রবিউলকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৪ঃ পিস্তল, ম্যাগাজিন ও ০২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, ডাকাতি, অস্ত্রধারী ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের জন্য শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।


র‌্যাব-৪ জানান, ১৫/০৬/২০২১ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে  রাত ০১.০০ ঘটিকার সময় জানতে পারা যায় কতিপয় অস্রধারী সন্ত্রাসী আশুলিয়া থানাধীন  শিমুলিয়া  এলাকায়  অপরাধ সংঘটনের উদ্দেশ্যে অবস্থান করতেছে। এরুপ সংবাদের ভিত্তিতে  র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল উক্ত এলাকায়  ১৫/০৬/২০২১ তারিখ  ০৩.২০ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে ০১ টি দেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন ও ০২ রাউন্ড গুলিসহ  নিম্নোক্ত ০১ অস্ত্রধারী কে গ্রেফতার করতে সমর্থ হয়ঃ (ক) মোঃ রবিউল ইসলাম (৩৩), জেলাঃ ঢাকা। 


 জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তার নামে বিভিন্ন থানায় একাধিক  মামলা রয়েছে।  গ্রেফতারকৃত আসামী অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিলো। আসামী মূলত অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কোন কথা বলতে সাহস করত না এবং কেউ তার বিরুদ্ধে কোন অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতো।


র‌্যাব-৪ জানান, উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

ads

Our Facebook Page